নারায়নগঞ্জে গণপিটুনিতে নিহত ৮

Narayangonj-

রিঅ্যাকশনবিডি (ঢাকা): জেলার আড়াইহাজার উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। উপজেলার পুরিন্দাবাজারের গফুর মিয়ার চালের দোকানে বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহতদের সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে দুপুরে আটজনের মধ্যে চারজনের পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ছাড়া আহত চারজনেরও পরিচয় পাওয়া গেছে।

পরিচয় পাওয়া নিহতরা হলেন— ময়মনসিংহ জেলার মধ্যপাড়া গ্রামের শওকত (৩০), একই গ্রামের রুবেল (২৮), জুয়েল ওরফে টিটু (৩২) এবং নোয়াখালী জেলার রাজীব ওরফে রনি (৩৫)। আহতরা হলেন— মানিক (২৫), লোকমান (২৮), সজীব (২৭) ও সাব্বির (২২)।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, নিহত ও আহতদের সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে নিহতদের মধ্যে চারজন এবং আহত চারজনের পরিচয় নিশ্চিত হয়েছি।

প্রসঙ্গত, উপজেলার পুরিন্দাবাজারের গফুর মিয়ার চালের দোকানে বৃহস্পতিবার ভোরে ডাকাত সন্দেহে আটজনকে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আহম্মেদ জানান, একটি ট্রাকে করে ২০-২৫ জন পুরিন্দাবাজারে ডাকাতি করতে আসে। স্থানীয়রা বুঝতে পেরে মসজিদের মাইকে ‘ডাকাত এসেছে’ বলে ঘোষণা দেন। এলাকাবাসী ঘর থেকে বের হয়ে তাদের ধরে গণপিটুনি দেন। এতে আটজন মারা যান। চারজনকে গুরুতর অবস্থায় পুলিশ উদ্ধার করে। বাকিরা পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *